• (Android) Farm City: Farming \u0026 City Building মোড অনেক কয়েন

    ------------------------------------------
    ▶▶▶▶ Farm City: Farming \u0026 City Building ANDROID ◀◀◀◀
    ------------------------------------------
    ▶▶▶▶ Farm City: Farming \u0026 City Building IOS ◀◀◀◀
    ------------------------------------------
    ------------------------------------------
    ▞▞▞ মোড অনেক কয়েন ▞▞▞
    ------------------------------------------
    ▞▞▞ Farm City: Farming \u0026 City Building 2022 version ▞▞▞
    ------------------------------------------
    ------------------------------------------

    আপনি যত উপরে যাবেন ততই আটকে যাবেন। আমাকে আমার স্টোরেজে আইটেম বিক্রি করতে হবে যাতে আমি জাহাজের জন্য আইটেম পেতে পারি যাতে আমি আমার স্টোরেজ আপগ্রেড করতে পারি। এটি একটি কৌতুক যা জাহাজের জন্য 2.5 ঘন্টা অপেক্ষা করতে হবে এবং স্টোরেজ আপগ্রেড করতে সক্ষম হওয়ার জন্য আপনাকে প্রায় 15টি জাহাজ করতে হবে। আমি মনে করি না যে আমি এটি করতে বেশি সময় ধরে থাকি এবং সম্ভবত আনইনস্টল হবে

    আমি এই অ্যাপটি ডাউনলোড করি এবং এটি ডাউনলোড করার পরে এটি খুব মজার ছিল কিন্তু কয়েক দিনের মধ্যে আমি এটি খুললাম কিন্তু এটি হিমায়িত হয়ে গেছে আমি অপেক্ষা করেছি এবং এখনও এটি পিছিয়ে থাকার মতো কিছু ছিল না তাই আমি এটি মুছে ফেলার এবং আবার ডাউনলোড করার সিদ্ধান্ত নিয়েছি এটি কাজ করে কিন্তু তারপর কয়েক দিনের মধ্যে আবার এটি এখনও শেষ বারের মতই জমে যায় তাই দয়া করে আপনি কি আমার সমস্যাটি সমাধান করতে পারেন আমি জানি আমি এটিকে 2 স্টার দিয়েছি কারণ এতে সমস্যা রয়েছে তাই দয়া করে আমার জন্য এটি ঠিক করুন কারণ আমি সত্যিই এই 5 তারা দিতে চাই

    গেমের বিবর্তন নির্ভর করে আপনি যে সরবরাহগুলি তৈরি করতে পারবেন না তার উপর নির্ভর করে এবং সেগুলি পাওয়ার একমাত্র উপায় হল সমুদ্র ব্যবসা যা এলোমেলোভাবে সরবরাহ করে (এতে অনেক সময় লাগে এবং সাধারণত আপনার যা প্রয়োজন হয় না)।

    শুধুমাত্র একটি তারা কারণ জমির সম্প্রসারণ শুধুমাত্র একটি ছোট বর্গক্ষেত্র এবং ₹1000 এর মতো এত টাকা নেয় এবং তারা সম্প্রসারণ ভূমির সরঞ্জামও বাড়ায় আমার মনে হয় এটা অনেক বেশি

    খুশি নই, আমি অবশেষে ভেঙে পড়লাম এবং ক্যাশ শপ থেকে কিছু নগদ কিনলাম এবং গেমটি ভুল হয়ে গেল!!!!! আমি অতিরিক্ত প্লট কেনার জন্য নগদ অর্থ ব্যবহার করার সময়, এটি ছিটকে গেছে!! সমস্ত অগ্রগতি এবং আপগ্রেড হারিয়ে ফেলেছি... টাকা খরচ করার আগে গেমটি আমার কাছে ফিরে গিয়েছিল!!! এই গেমটির জন্য সমর্থন পাওয়ার কোন উপায় নেই, তাই এটি নেতিবাচক পর্যালোচনা!!! আমার টাকা আর খরচ করবে না!!!

    এমনকি 1 স্টারও না... আমি এটি ইনস্টল করেছি এবং 10 মিনিটের জন্য লোডিং স্ক্রিনটি দেখেছি এবং এটি কখনই খোলা হয়নি


  • Commentaires

    Aucun commentaire pour le moment

    Suivre le flux RSS des commentaires


    Ajouter un commentaire

    Nom / Pseudo :

    E-mail (facultatif) :

    Site Web (facultatif) :

    Commentaire :